[Epub, Mobi] Mr. 420 || Sumonto Aslam

  • How To Register And Download in Our Forum | রেজিস্ট্রেশন করতে পারছেন না? Click Here
  • ১. কেউ রিপ্লাই-এ ক্লিক করে কমেন্ট করবেন না। সেই কমেন্ট এপ্রুভ হবে না। কমেন্ট করার জন্য নিচে কমেন্ট বক্স ব্যবহার করুন।
    ২. দয়া করে শুধুমাত্র ধন্যবাদ, লিঙ্ক কই, লিঙ্ক নাই, Nice, Thanks, Thank You, খুব সুন্দর, এইসব এক কথার কমেন্ট আর এপ্রুভ হবে না।
    ৩. দয়া করে বাংলিশ লেখা লিখবেন না।
    ৪. যদি আপলোডাররা কষ্ট করে বই আপলোড করতে পারে, তাহলে মেম্বাররা এক লাইন কষ্ট করে লিখতে পারবে না, একথা বিশ্বাস করতে কষ্ট হয়। আপলোডারদের একটু উৎসাহতো দেয়াই যায়। কি বলেন?
    ৫. গঠনমূলক কমেন্ট করুন।

jubu

Contributor
Dec 21, 2017
48
872
83
Credits
1,543

মি. ৪২০
সুমন্ত আসলাম



সব কিছু কেমন যেন পাল্টে যায় অর্ণকের, হঠাৎই । অবশ্য এই পাল্টে যাওয়াটা এমনি এমনি হয় না, একটা কারণও আছে এর, খুবই সাধারণ কারণ। কিন্তু তার কাছে সেটাই অসাধারণ । প্রতিবেশী যে ভদ্রলোককে অর্ণক ভাই বলে ডাকত, তাকে সে এখন আঙ্কেল বলে ডাকে; ভার্সিটি থেকে ফিরে যে বিল্ডিংয়ের সামনে সে এক মুহূর্তের জন্য দাঁড়াত না, সেখানে সে এখন পায়চারি করে; আগে যে চুলগুলো উস্কোবুস্কো করে রাখত, সেটা এখন ভদ্রগোছের করে কাটে। আরো কত কী ! কিছুদিন পর অর্ণক খেয়াল করে, সে কেবল নিজেই পাল্টে যায়নি, বড় ভাইয়ের মতো তার রুমমেট কিছলু ভাইও পাল্টে গেছেন, পাল্টে গেছে বাড়িওয়ালার মেয়ে শিমুও। এবং সত্যি কথাটা হচ্ছে—এই পাল্টে যাওয়া, এই বদলে যাওয়া, সব কিছুই কেমন যেন মজার । হ্যাঁ, মজার, আনন্দের এবং উচ্ছলতার। অর্ণকের সেই অসাধারণ কারণকে নিয়েই এতসব মজার কাণ্ড? না, আরো অন্য কোনো কারণ আছে? যাই হোক, অদ্ভুত সব মজার কাণ্ড নিয়েই মিস্টার ৪২০। আশ্চর্যের ব্যাপার হলো —যার জন্য অর্ণকের এই পাল্টে যাওয়া সেই তাকে নাম দিয়েছে-৪২০, মিস্টার ৪২০।


You must be registered for see images


নামঃ মি. ৪২০
লেখকঃ সুমন্ত আসলাম
প্রকাশনাঃ সময়
সাইজঃ ইপাব:২৮৪ কিলোবাইট
মোবি: ৪১৮ কিলোবাইট


ডাউনলোড

media fire


Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.



google drive


Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.


 

Author: jubu
Article Title: [Epub, Mobi] Mr. 420 || Sumonto Aslam
Source URL: Boighar-https://www.boighar.com/home
Quote & Share Rules: Short quotations can be made from the article provided that the source is included, but the entire article cannot be copied to another site or published elsewhere without permission of the author.