• How To Register And Download in Our Forum | রেজিস্ট্রেশন করতে পারছেন না? Click Here
  • ১. কেউ রিপ্লাই-এ ক্লিক করে কমেন্ট করবেন না। সেই কমেন্ট এপ্রুভ হবে না। কমেন্ট করার জন্য নিচে কমেন্ট বক্স ব্যবহার করুন।
    ২. দয়া করে শুধুমাত্র ধন্যবাদ, লিঙ্ক কই, লিঙ্ক নাই, Nice, Thanks, Thank You, খুব সুন্দর, এইসব এক কথার কমেন্ট আর এপ্রুভ হবে না।
    ৩. দয়া করে বাংলিশ লেখা লিখবেন না।
    ৪. যদি আপলোডাররা কষ্ট করে বই আপলোড করতে পারে, তাহলে মেম্বাররা এক লাইন কষ্ট করে লিখতে পারবে না, একথা বিশ্বাস করতে কষ্ট হয়। আপলোডারদের একটু উৎসাহতো দেয়াই যায়। কি বলেন?
    ৫. গঠনমূলক কমেন্ট করুন।

Boighar

Administrator
Staff member
Jan 5, 2017
924
99,102
93
Credits
16,844
অদ্ভুতুরে সিরিজ - ০৫
বক্সার রতন
(পিডিএফ,ইপাব,মোবি)
শীর্ষেন্দু মুখোপাধ্যায়

বইঘর.কম ক্রিয়েশন

পশ্চিমবঙ্গের তরুন রতন প্রফেশনাল বক্সার। তার বাবা বাঞ্চারাম একজন বিজ্ঞানী যিনি কিনা তাপশক্তির বিবর্ধন নিয়ে এক যুগান্তকারী আবিষ্কার করেছিলেন। কিন্তু আবিষ্কারের মাঝপথেই তিনি পাগল হয়ে যান এবং তাঁর সব ফর্মুলার কাগজপত্র গায়েব হয়ে যায়। রতন শুনেছে যে তার বাবাকে তাঁরই (রতনের বাবার) অ্যাসিস্ট্যান্ট পাগল বানিয়ে দিয়েছে ওই ফর্মুলা আত্মসাতের জন্য। এসব ঘটনা ঘটে রতন যখন হাইস্কুলে পড়তো। কিন্তু আজ এতবছর পর হঠাৎ করে সব আবার মাথাচাড়া দিয়ে উঠল। একটি আন্তর্জাতিক চক্র এই ফর্মুলার জন্য রতনের বাবাকে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। এদিকে বক্সিং রিং-এ রতনের সাথে পরিচয় হয় জন এবং রোলো নামে দুই বিদেশির সাথে যারা পৃথিবীর তাবৎ ধনী দেশের শত্রু। তারা রতনের বাবাকে উদ্ধারে তাকে সাহায্য করতে চায়। একসময় তিনজনে মিলে বিজ্ঞানী বাঞ্চারামকে অনেক কাঠখড় পুড়িয়ে উদ্ধার করে আনে বঙ্গোপসাগরের এক মাফিয়া জাহাজ থেকে। মাফিয়াদের অত্যাচারের কারনে (ইলেক্ট্রিক শক) রতনের বাবা আবার তাঁর স্মৃতিশক্তি ফিরে পায় এবং অসমাপ্ত আবিষ্কার সম্পন্ন করে। (সুজন সেনগুপ্ত)

You must be registered for see images

You must be registered for see images


You must be registered for see images

You must be registered for see images


You must be registered for see images


নামঃ বক্সার রতন

লেখকঃ শীর্ষেন্দু মুখোপাধ্যায়
প্রকাশনাঃ আনন্দ
পৃষ্ঠাঃ ৮৫
টাইপ ও এডিটঃ বইঘর

সাইজঃ পিডিএফ ৫.৭০ এমবি , ইপাব ১.৪৩ এমবি , মোবি ১.৫২ এমবি


ডাউনলোড

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.


You must be registered for see images
 

Author: Boighar
Article Title: Boxer Ratan (Pdf, Epub, Mobi) | Shirshendu Mukhopaddhy || Super HQ
Source URL: Boighar-https://www.boighar.com/home
Quote & Share Rules: Short quotations can be made from the article provided that the source is included, but the entire article cannot be copied to another site or published elsewhere without permission of the author.

Adnan Niloy

New Member
Aug 21, 2018
12
12
3
28
Credits
78
Two mobi version of odvuture series in one day! A day can not get better than this! To me, this is one of the nicest Eid gifts ever!. I usually read in kindle and it it really fun to read Bangla mobi books in kindle. As far as I know all the published odvuture books are available in pdf and most of them are also availabe in epub/mobi except 7-8 books. Hope you guys will take the initiative to complete the series in epub/mobi. I just saw you posted another one which is already available in epub/mobi in the internet. If you could target the ones which are not yet available in epub/mobi in the internet, I believe that will save a lot of your valuable time and effort. However, thank you very much :)
 

ali420

New Member
Sep 26, 2017
11
5
3
43
Credits
64
বইটি যদিও বেশ কয়েকবার পড়া হয়ে গেছে , হার্ডকপি পড়েছি আবার পিডিএফও পড়েছি । বরাবরের মত মুগ্ধতার রেশ রয়ে গেছে । মোবি, ইপাব সংগ্রহে রাখতে পারবো ভেবে ভালো লাগছে ।
 

jubu

Contributor
Dec 21, 2017
48
854
83
Credits
1,553
অদ্ভুতুড়ে সিরিজ এর বই মানেই অন্য রকম টান, অন্য রকম অনুভুতি। আর ইপাব ফরম্যাট এ পেয়ে ত পুরাই সোনায় সোহাগা। ধন্যবাদ দিলে তা নিতান্তই কম হয়ে যায়।
 

আরণ্যক

New Member
Jan 24, 2017
10
11
3
22
Credits
17
একটানা অনেকগুলো ইপাব পেয়ে এবং এগুলা না পেয়ে Pdf দিয়েই শেষ করেছিলাম,ব্যাপার না আবার পড়বো। অদ্ভুতুরে আজীবন একইরকম আবেশের সৃস্টি করে, তা সে যতবার ই পড়া হোক।

ধন্যবাদ
 
  • Like
Reactions: Adnan Niloy

Achena Boipoka

New Member
Jun 9, 2019
2
0
1
40
Credits
20
ওনার অদ্ভুতুরে সিরিজ সবসময় আমার প্রিয় বই গুলোর মধ্যে অন্যতম। যদিও এখনকার ওনার লেখা খুব একটা ভালো লাগছেনা। কিন্তু গত তিন চার বছর আগে অবধি, ওনার সব লেখাই গোগ্রাসে হজম করেছি। এটা সংগ্রহে রাখতে চাই।